সহবাসের আগে যা যা করতে হবে

ছেলেরা যৌন মিলনের সময় মূলত উম্মুখ হয়ে থাকে নারীদেহে প্রবেশের জন্য। কিন্তু মেয়েরা যোনিপথে পুরুষের উন্মুক্ত অঙ্গখানিকে আশ্রয় দেওয়ার চেয়েও বেশি কামনা করে ভালোবাসার মানুষটির প্রেমময় আদর সোহাগ। নারীও পুরুষের মতোই উত্তেজিত হয় যৌন বিষয়ে, কিন্তু তার সেই উত্তেজনা আসে অত্যন্ত ধীর গতিতে। পুরুষ যেমন দ্রুত উত্তেজিত হয়ে উঠে, নারী তেমন নয়। নারীকে উত্তেজিত করে তোলার জন্য প্রয়োজন দীর্ঘ সময় ধরে আদর সোহাগ।

কিন্তু স্বামী যৌন উত্তেজিত অবস্থায় অধীর হয়ে উঠে আপনার যোনিতে তার লিঙ্গ প্রবেশ করানোর জন্য। এভাবে অস্থির হয়ে দ্রুত মিলন শুরু করে দিলে উভয়ের পরিপূর্ণ তৃপ্তির আগেই খুব দ্রুত তা শেষ হয়ে যাবে। তাই স্বামীকে পূর্বরাগের জন্য ধরে রাখতে হবে মিলনের আগে। এই ধরে রাখাটা স্বামীর জন্য যেন আনন্দময় হয়, স্ত্রীর উচিৎ সেই চেষ্টা করা যথাসাধ্য।

যৌন মিলনের সময় আদর সোহাগের নেতৃত্বভাব স্বামীর উপর ছেড়ে দিয়ে নির্ভার হয়ে উপভোগ করার চেষ্টা করবেন। স্বামীকে মিলনের সময় সমস্ত নিয়ন্ত্রণ ছেড়ে দিলে সে পুরুষালী মানসিকতায় অনেক বেশি সুখলাভ করতে পারে আর আপনাকেও সর্বোচ্চ সুখ দেওয়া নিজের দায়িত্ব মনে করে নেয়। ফলে মিলন হয়ে উঠে অনেক আনন্দময়।

আপনার সুখ লাভের জন্য প্রয়োজনীয় মিলনপূর্ব আদর সোহাগে স্বামীকে ধগরে রাখার জন্য নারীসুলভ লজ্জা প্রদর্শন করে স্বামীকেও আলতো করে আদর করুন। স্বামী যখন আপনার শরীরের বিভিন্ন জায়গায় চুমু খেতে থাকে, তখন আপনিও স্বামীর শরীরের যেই অংশ যখন মুখের সামনে পান, সেখানে চুমু দিন। স্বামীর মাথায়, পিঠে হাত বুলিয়ে দিন। এতে স্বামী আরও প্রবল উৎসাহে আপনাকে আদর করতে থাকবে।

তবে মনে রাখবেন যে, আপনার করা আদর যেন হয় নরম ও কোমল প্রকৃতির। স্বামীর মিলনের সময় স্ত্রীকে নরম ও কোমল রূপে চায়।